পৌরসভা প্রতিষ্ঠার ২০ বছর পর আওয়ামীলীগের মেয়র পেল নবীনগরবাসী

১৪ নভেম্বর, ২০১৯ : ৬:৩৮ অপরাহ্ণ ২১৭

মোঃ সফর মিয়া: পৌরসভা প্রতিষ্ঠার ২০ বছর পর এই প্রথম আওয়ামীলীগের মেয়র পেল নবীনগরের মানুষ। নির্বাচনে জয়ী হওয়ার পর অ্যাডভোকেট শিব শংকর দাস আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে ‘মেয়র’ পদে দায়িত্ব নিলেন।
দুপুর ১২ টায় নবীনগর পৌরসভা কার্যালয়ে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বিদায়ী মেয়র সদ্য পদত্যাগকারী উপজেলা বিএনপির সহ সভাপতি মাইনউদ্দিন মাইনুর অনুপস্থিতিতে নবীনগর পৌরসভার পক্ষে সচিব মো. বেলজুর রহমান খান নবনির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব গ্রহণের যাবতীয় কাগজপত্র তুলে দেন। এসময় নব নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয়।
এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, আওয়ামীলীগ নেতা সফিকুল ইসলাম সফিক, মো. নাছির উদ্দিন, খাইরুল আমীন, সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, মাহাবুব আলম লিটন প্রমুখ। স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুকেরর সঞ্চালনায় অনুষ্ঠানে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান, ওসি রনোজিত রায়সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রথম শ্রেণির এই পৌরসভায় দ্রুত সময়ের মধ্যে পৌরভবন নির্মাণ ও ভূমি দস্যুদের কাছ থেকে বিভিন্ন সরকারি জায়গা উদ্ধারের জোর দাবি জানানো হয়।
উল্লেখ্য, গত ১৪ অক্টোবর পৌরসভা নির্বাচনে এই প্রথম আওয়ামীলীগের প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট শিব শংকর দাস মেয়র পদে বিপুল ভোটে বিজয়ী হন। আর ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত নবীনগর পৌরসভায় শিব শংকর দাসই হলেন আওয়ামীলীগের প্রথম মেয়র।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।