ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের হাতে বিপুল পরিমাণ মাদক ও গাড়ীসহ আটক ১

৭ এপ্রিল, ২০২১ : ৪:২৪ অপরাহ্ণ ১০৬০

আশরাফুল মামুন:ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল ও একটি প্রাইভেটকার সহ মোঃ শামীম ভূইয়া (২৮) নামে এক পাচারকারী কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

ভৈরব র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (০৬ এপ্রিল) মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল কুট্টাপাড়া সোপান ফিলিং ষ্ট্যান্ড এর সামনে থেকে তাকে আটক করে র‍্যাব সদস্যরা। এসময় প্রাইভেটকার তল্লাশি করে ২০১ বোতল ভারতীয় মাদক ফেন্সিডিল ও ৩৬ কেজি গাঁজা উদ্ধার পূর্বক শামিম ভূইয়া কে আটক করা হয়। মাদক পাচারে ব্যবহৃত গাড়ীটিও জব্দ করা হয়েছে।

আটক মোঃ শামীম ভুইয়া জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের চাউড়া (দৌলতবাড়ি) গ্রামের মৃত শামু ভুইয়ার ছেলে। সে চিহৃিত মাদক ব্যবসায়ী ও দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।