আখাউড়ায় ৩ অটোরিকশা চোর কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

২১ এপ্রিল, ২০২১ : ৩:০৪ অপরাহ্ণ ৩৩৫

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়ীয়ার আখাউড়ায় অটোরিকশা চুরি করে সেটা বিক্রি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে গনধোলাইয়ের শিকার হয়েছেন ৩ চোর। পরে জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটে আজ বুধবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় আখাউড়া পৌরসভার বঙ্গবন্ধু স্কয়ার এর বাইপাস এলাকায়। এর আগে জেলা সদর উপজেলার কোড্ডা গ্রামে চোরেরা অটোরিকশা বিক্রি করতে গেলে তাদের সেখান থেকে ধরে এনে বঙ্গবন্ধু স্কয়ারে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

গ্রেফতারকৃত চোরেরা হলেন, নোয়াখালী বেগমগঞ্জের হাজিপুর গ্রামের মোঃ ইসমাইল মিয়ার পুত্র মোঃ কামরুল ইসলাম(২০), ব্রাহ্মণবাড়িয়া মোড়াইল এলাকার মৃত শিশু মিয়ার পুত্র মোঃ দেলোয়ার হোসেন(৩২), বিজয় নগর উপজেলার সিঙ্গারবিল মধ্যপাড়ার মৃত লিটন মিয়ার পুত্র মোঃ সোহেল (২৭),

জানা গেছে গত রাত ২ টার সময় পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার শ্রীপুর মোঃ ইয়াসিন মিয়ার বাড়ী থেকে অটোরিকশা চুরি করে কোড্ডা এলাকায় বিক্রি করতে গিয়ে এলাকাবাসীর সন্দেহ হওয়ায় এই ৩ চোর ধরা পড়েন।

এবিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান বলেন, জনতা প্রথমে আটক করে পুলিশে খবর দেয়, তখন পুলিশ ঐ তিনজন কে আটক করে থানায় নিয়ে আসে। তিনি আরো বলেন ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।