সপ্তাহের ব্যবধানে আখাউড়ায় ২ অটো চালকের মরদেহ উদ্ধার: আটক ২

১ মে, ২০২১ : ৬:০১ অপরাহ্ণ ৭১৬

 

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে ধরখার-মোগড়া সড়কের হাসিমপুর গ্রামের একটি পুকুর থেকে জুয়েল কাজী (১৭) নামের এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জুয়েল কাজী উপজেলার ধরখার ইউনিয়নের চান্দপুর গ্রামের মো: আজিজুল কাজীর পুত্র। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো ধরখার ইউনিয়নের ছুতুরা শরীফ গ্রামের ফেরদৌস মিয়ার পুত্র খানজালা (২১) ও একই ইউনিয়নের চানপুর গ্রামের বাবুল কাজীর পুত্র সাফায়েত (২৮)। এর আগে গত সোমবার মো. হিরণ চৌধুরী (৫০) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। হিরণ চৌধুরীর বাড়ি উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামে। পেশায় তিনি অটোরিকশা চালক।
এ নিয়ে গত এক সপ্তাহের ব্যবধানে আখাউড়ায় ২ অটোচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।
পুলিশ সূত্রে জানা গেছে, খানজালা ও তার সহযোগিরা শুক্রবার দুপুরে রুটি এলাকা থেকে জুয়েল কাজীর অটোরিক্সায় উঠে। বেলা তিনটার দিকে অটোচালককে গলায় নাইলনের রশি প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পুকুরে ফেলে দেয়।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, অটোচালক হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। অটোটি উদ্ধার হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তদন্ত চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।