নবীনগর শিকানিকার ইমাম হোসেন (রাঃ) মাদ্রাসার সকল শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

১১ মে, ২০২১ : ১১:৩১ পূর্বাহ্ণ ১৭০

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার সাতমোড়া ইউনিয়নের শিকানিকা ইমাম হোসাইন (রাঃ) মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার বিকেলে ইমাম হুসাইন রাঃ মাদ্রাসার সভাপতি শাহীন রেজা টিটুর উদ্যোগে প্রাঙ্গণে উক্ত মাদ্রাসার সকল শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।

ইমাম হুসাইন( রাঃ)মাদ্রাসার সুপার মাওলানা মো. জামাল উদ্দিনের পরিচালনায়
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মো.সফর মিয়া, শাহনূর খান আলমগীর, রবিন সাইফ, মিঠু সূত্রধর পলাশ, পিয়াল হাসান রিয়াজ,মো. বাবুল প্রমুখ।

উল্লেখ যে, উক্ত মাদ্রাসাটি ২০০৬ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে মাদ্রাসার সকল শিক্ষার্থী বিনা বেতনে শিক্ষা গ্রহণ করে থাকে।
বর্তমানে মাদ্রাসাটিতে প্রায় ১৮০ শিক্ষার্থী রয়েছে ১০ জন শিক্ষক ও একজন সুপারসহ তাদের বেতন মাদ্রাসা সভাপতি শাহীন রেজা টিটু ব্যক্তিগত তহবিল থেকে প্রদান করে থাকেন। উক্ত মাদ্রাসার উন্নয়নে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে শাহীন রেজা টিটু বলেন, ছাত্রছাত্রীরা তোমরা পড়াশোনায় মনোযোগী হও আমি আমার সাধ্যমত যতটুকু সম্ভব মাদ্রাসার জন্য সহযোগিতা করব।আমরা যাতে একদিন শুনতে পাই তোমরা কেউ ডাক্তার কেউ ইঞ্জিনিয়ার হয়ে দেশের কল্যাণে নিজেকে নিয়োজিত করতে পেরেছো।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।