আখাউড়া পুলিশের অভিযানে মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২২ মে, ২০২১ : ৪:০৭ অপরাহ্ণ ২৫০

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানা পুলিশের অভিযানে মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ফেরারী আসামি মোঃ বশির উদ্দিন (৪৪) নামে এক চিহিৃত মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে। বশির উদ্দিন কে আজ শনিবার (২২মে) দূপুরে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত বশির উদ্দিন অত্র উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা মোঃ শাহজাহান ওরফে জামাই শাহজাহান নিয়ার পুত্র।

আখাউড়া থানা পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওসি মোঃ মিজানুর রহমানের নির্দেশে এএসআই মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বশিরের বাড়ী থেকে আজ শনিবার দূপুরেই তাকে গ্রেফতার করা হয়। পুলিশ আরো জানায়, তার বিরুদ্ধে আখাউড়া থানায় ৩টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার রেকর্ড পাওয়া গেছে এবং জিআর-৪৩৮/১৫ ও দায়রা -৩১৭/১৬ নং মামলায় তার বিরুদ্ধে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ৫০০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৫ মাসের সশ্রম কারাদন্ডের আদেশ রয়েছে।

এবিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, বশির অত্র সীমান্ত এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং আজই তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহনপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো বলেন আমাদের মাদকবিরোধী অভিযানে অব্যাহত রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।