হোমনায় এম পি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

১৫ নভেম্বর, ২০১৯ : ৬:৩৫ অপরাহ্ণ ২৪১

সোনিয়া আফরিন: কুমিল্লার হোমনা উপজেলা আজ শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, বেলুন উড়ানো ও নৃত্যের মধ্য দিয়ে ফুটবল টুর্ণামেন্টে -২০১৯ উদ্বোধন করেন, কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি।

এসময় সংসদ সদস্য বলেন ফুটবল একটি জনপ্রিয় খেলা, ফুটবল যারা খেলে তাহারা মাদক থেকে দুরে থাকে, তিনি বলেন আমার, আপনার, সবার মন্ত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, মাদক, সন্ত্রাস,দুর্নীতি ও জঙ্গি মুক্ত দেশ গড়ার জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন, আমরাও মাননীয় প্রধানমন্ত্রীর সাথে থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গি মুক্ত দেশ গঠন করব ইনশাল্লাহ।

উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক এবং সাধারণ সম্পাদক হোমনা উপজেলা ক্রীড়া সংস্থার মো. শাহিনুজ্জামান খোকনের সভাপতিত্বে অারও উপস্হিত ছিলেন কুমিল্লা- ( হোমনা-মেঘনা) সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী, ভাইস চেয়ারম্যান মো. মহসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার রীনা, পৌর মেয়র অ্যাড, মো. নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের বীর মুক্তিযুদ্ধা মো. ইসমাইল হোসেন,পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল, উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস ,পৌর যুবলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম প্রিন্স, সাাংবাদিকগণ, ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা মো. খন্দকার মাহবুব রহমান, তাঁতীলীগের সভাপতি মো. আকবর হোসেন সরকার প্রমূখ।

উক্ত খেলা অংশগ্রহণ করে যে দুটি দল হোমনা জয়পুর ইউনিয়ন একাদশ বনাম হোমনা বীর মুক্তিযুদ্ধা সৈয়দ মো. ইসমাইল হোসেন ফুটবল একাডেমী। জয়পুর ইউনিয়ন ২-০ গোলে একাডেমী দলকে পরাজিত করে।
খেলায় পরিচালনা করেন মো. জনি, ধারা বর্ণনা ছিলেন সবার প্রিয় কবি দেলোয়ার, খেলাটি হাজার হাজার দর্শক উপভোগ করেন।
জানা গেছে এই টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহণ করবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।