আশুগঞ্জে জায়গা জমি নিয়ে দ্বন্ধে দুই জনকে পিটিয়ে গুরুত্বর আহত

২৫ মে, ২০২১ : ১২:১৩ পূর্বাহ্ণ ৪৭৫

তেপান্তর রিপোর্ট: জায়গা জমি ও পারিবারিক দ্বন্ধের জেরে আশুগঞ্জের শরীফপুর ইউনিয়নের দক্ষিণ তারুয়া গ্রামে প্রতিপক্ষরা হামলা করে দুইজনকে গুরুত্বর আহত করেছে। গত ২২ মে বেলা ১১টায় এই ঘটনা ঘটে। আহতরা হলেন, ওই গ্রামের মৃত মতিউর রহমান চৌধুরীর ছেলে সাবেক মেম্বার ফরহাদ চৌধুরী ও তার ভাতিজা ডাবন চৌধুরী। আর অভিযুক্তরা হলো, দক্ষিণ তারুয়া গ্রামের মৃত ওয়ালী ভূইয়ার ছেলে হেবজু ভূইয়া, হেবজু ভূইয়ার ছেলে বিল্লাল ভূইয়া, হেবজু ভূইয়ার আরেক ছেলে হাবিব ভূইয়া, ওয়ালী ভূইয়ার আরেক ছেলে মামুন ভূইয়া ও আব্দুল ওয়াহাদ ওরফে গিররিশ মিয়ার ছেলে শফিক।

ফরহাদ চৌধুরী বলেন, আগে থেকে উৎ পেতে আমাকে ও আমার ভাতিজাকে তারা হত্যার উদ্যেশে রামদা, লোহার শাবল. হকিস্টিক ,বল্লম ও লাঠি দিয়ে পিটাতে থাকে। তারা পিটিয়ে চলে যাওয়ার পর রক্তাক্ত অবস্থায় আমাদেরকে এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এবং এই ঘটনায় মামলা করলে আমাদের বাড়িঘর আগুনে পুড়িয়ে দিবে বলেও হুমকি দেয় তারা।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন, অভিযুক্ত হেবজু ভূইয়া এলাকার একজন মামলাবাজ লোক। সে সম্পত্তির জন্য বাবা ও আপন ভাইদের বিরুদ্ধেও থানায় মালা করেছিলেন। আগে তিনি কলার ব্যবসা করে দিনে এনে দিনে সংসার চালোতো। তবে হঠাৎ তিনি কিভাবে কোটিপতি হয়ে গেছেন তা এলাকাবাসীর কাছে একটি রহস্য। বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া শহরে তার ৪ টি বহুতল বাড়ি ও ৯০ শতক জায়গা আছে। হেবজু দক্ষিণ তারুয়া গ্রামে এলাকাবাসীর অসুবিধা করে বিশাল একটি মুড়গির খামার দিয়েছেন, যাতে এলাকাবাসী বাধা দিলে তাদেরকে মারধোর করার অভিযোগও আছে। এছাড়াও তুচ্ছ বিষয়কে নিয়ে এলাকাবাসীর সাথে সহজেই দাঙ্গা-হাঙ্গামা করার অভিযোগও আছে হেবজুর বিরুদ্ধে।

তবে এবিষয়ে বক্তব্য জানার জন্য হেবজু ভূইয়ার সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার সম্ভব হয়নি।

 

 

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।