আখাউড়া থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্টের ৩ আসামি গ্রেফতার

২৭ মে, ২০২১ : ৭:২২ অপরাহ্ণ ৩৮১

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থানা পুলিশের অভিযানে মাদক ও নারী ও শিশু নির্যাতন মামলা সহ আদালতের গ্রেফতারী পরোয়ানার ৩ আসামি গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার দিনগত রাতে অত্র উপজেলার বিভিন্ন এলাকার পৃথকস্থান হইতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

থানা পুলিশের এক বিবৃতিতে জানানো হয়, ওসি মোঃ মিজানূর রহমান এর দিক নির্দেশনায় এএসআই মোঃ জাহাঙ্গীর এর নেতৃত্বে পুলিশের একটি টিম জিআর ৩৫৭/১৮ মামলায় অত্র উপজেলার দক্ষিণ ইউনিয়নের রহিমপুর গ্রামের বাসিন্দা মৃত আলী আহাম্মদ এর ছেলে মোঃ মহসিন মিয়া (৩৫) কে আটক করা হয়। এএসআই হেলাল মিয়ার নের্তৃত্ব উপজেলার মনিয়ন্দ ইউপির মনিয়ন্দ গ্রামের বাসিন্দা মৃত আঃ আজিজ মিয়ার পুত্র মোঃ দেলোয়ার হেসেন ওরফে দেলু (৫২) কে জিআর ২৬৩/১৯ এর মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে। এদিকে উপজেলার ধরখার পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টিম সিআর- ১৮৯/২০ নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার ওয়ারেন্টমূলে ধরখার গ্রামের বাসিন্দা মোঃ ফয়েজ মিয়ার পুত্র মোঃ হেলাল মিয়া কে গ্রেফতার করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানূর রহমান জানান, আদালতের গ্রেফতারী পরোয়ানা মূলে উল্লেখিত ৩ আসামিদের কে গ্রফতার করে আজ বৃহস্পতিবার দুপুর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।