লক্ষাধিক টাকার গাঁজা নিয়ে নবীনগরে আপন ২ বোন সহ ৪ জন গ্রেফতার

২৮ মে, ২০২১ : ২:১৩ অপরাহ্ণ ৫৮৩

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের আহাম্মদপুর থেকে শুক্রবার সকাল দশটায় ১৬ কেজি গাঁজা এবং দুজন নারীসহ ৪ জনকে স্থানীয়রা আটক করে নবীনগর থানা পুলিশকে খবর দিলে এস আই মান্নান ও এ এস আই আশ্রাফ সংগীয় ফোর্স গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসেন।আটককৃতরা হল (১) মোঃ ছানাউল মিয়া(২৬),পিতাঃমোঃসালাম, ধজনগর,কসবা (২)মোঃ সালমান মিয়া(১৯),পিতাঃ মোঃ শামসু,সাং চৌবেপুর,কসবা,(৩)শান্তা আক্তার (২৪),(৪)সাথী (২০) উভয় পিতাঃআলমগীর,সাং চৌবেপুর,কসবা।

স্থানীয় সূত্রে জানা যায় তারা আহাম্মদপুর গ্রাম দিয়ে অন্যত্র গাঁজা’র চালান নিয়ে যাচ্ছিল। যাবার পথে সন্দেহজনক ভাবে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে তাদের গাঁজা সহ গ্রেফতার করে।

এ সম্পর্কে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ বলেন,আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম।তাদের পূর্বেও মাদক আইনে মামলা রয়েছে। এখন তাদের কাছ থেকে উদ্ধার হওয়া ৮ প্যাকেট গাঁজার প্রচলিত ধারায় মামলা রুজু করে দ্রুত আদালতে প্রেরণ করা হবে।মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।