ব্রাহ্মণবাড়িয়া শহরে ভ্যান চালককে অপহরন

২৮ মে, ২০২১ : ১০:২৫ অপরাহ্ণ ৭১৮

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়া শহরে কাদের নামে এক ভ্যান চালককে অপহরণ করার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে শহরের বাগানবাড়ির বাঘা মসজিদের সামনে এই ঘটনা ঘটে। অপহরণকারিরা ৫০০০ টাকা মুক্তিপন নিয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ জানানো হয়েছে। কাদের শহরের ফুলবাড়িয়া এলাকায় বাসা ভারা নিয়ে থাকেন।

কাদেরের স্ত্রী শাহানা জানান, কাদের শুক্রবার দুপুর ৩টায় কাজের উদ্দেশ্য বাসা থেকে বের হোন। বেলা ৪টায় তার কাছে কাদের তার মুঠোফোনে ফোন করে বলেন তাকে ২জন লোক আটকিয়ে রেখেছে এবং ২০ হাজার টাকার বিনিময়ে তাকে ছেরে দেয়া হবে। কাদেরের কথা অনুযায়ী তার স্ত্রী শাহানা অপহরণকারীর বিকাশ নাম্বারে ৫০০০ হাজার টাকা পাঠান। এর ১ ঘন্টা পর বিকেল ৫টায় কাদের বাসায় আসেন।

ভুক্তভোগী কাদের জানান, দুপুর ৩টায় কাজের উদ্দেশ্য বাসা থেকে বের হয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের বাগানবাড়ির বাঘা মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় ২জন অপহরণকারী তাকে ধরে মসজিদের গলিতে নিয়ে যান। তারপর তাকে মাদক ব্যবসায়ী বলে অহেতুক মারধর করেন এবং তার থেকে বিষ হাজার টাকা মুক্তিপন দাবি করে।

এই ব্যপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম জানান, ভুক্তভোগীর কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে এবং তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।