আখাউড়ায় পুলিশের অভিযানে মাদক ও ৯ মামলার আসামি সহ গ্রেফতার ০৩

২৯ মে, ২০২১ : ৫:০১ অপরাহ্ণ ২৩৯

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য ৩০ বোতল ভারতীয় স্কফ সিরাপ এবং ৯ মামলার আসামি সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। এর মধ্যে একজনের বিরুদ্ধে মাদক আইনের মামলার ওয়ারেন্ট ছিল। শনিবার ভোররাতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে।

অত্র থানা পুলিশ শনিবার(২৯মে) দুপুরে এক বিবৃতিতে জানানো হয় আখাউড়া থানা পুলিশের চলমান নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে ২৯ মে রাত আনুমানিক ০১ঃ৩৫ মিনিটে ওসি মোঃ মিজানূর রহমান এর নির্দেশনায় এএসআই মোঃ হেলাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম অত্র উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন হইতে ৩০ বোতল ভারতীয় মাদক জাতীয় স্কফ সিরাপ সহ ৩ জন মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন,অত্র ইউপির দক্ষিণ মিনারকোট গ্রামের বাসিন্দা মোঃ তারা মিয়ার পুত্র মোঃ ডালিম মিয়া (৪০), একই ইউপির শিবনগর গ্রামের বাসিন্দা মোঃ রুবেল হোসেন এর পুত্র মোঃ তানভীর হোসেন (২০), একই এলাকার ইমাম উদ্দিনের পুত্র মোঃ ভুট্টু মিয়া (৩৫), গ্রেফতারকৃত ডালিমের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক মামলার একটি ওয়ারেন্ট ছিল। গ্রেপ্তারকৃতদের পূর্ববর্তী অপরাধ রেকর্ড খুঁজে উক্ত আসামী ডালিম মিয়ার বিরুদ্ধে ০৯টি, তানভীর হোসেন এর বিরুদ্ধে ০২টি মাদক মামলা পাওয়া গেছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানূর রহমান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আজ শনিবার দুপুরেই বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।