আখাউড়ায় ছাত্রী কে শ্লীলতাহানীর চেষ্টায় রিকশাচালকের ১৫ দিনের কারাদণ্ড।

১ জুন, ২০২১ : ৪:৫৩ অপরাহ্ণ ৭০৪

আশরাফুল মামুন:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টা করায় আব্দুল লতিফ নামে রিকশা চালককে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার(পহেলা জুন) দুপুরে আখাউড়া- আনোয়ারপুর সড়ক এলাকায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে এ দন্ড দেওয়া হয়েছে।

আখাউড়া নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১ বছরের এক শিক্ষার্থী প্রাইভেট পড়ে বাড়িতে ফিরার সময় এক রিকশা চালক তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে পরে ঐ কন্যা শিশু বাড়িতে ফিরে তার মা’কে বিস্তারিত জানান পরে তার বাবা স্থানীয়দের সহায়তায় রিক্সা চালককে আটক করে উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলামের কাছে নিয়ে যান। সহকারী কমিশনার ভূমি ঘটনার বিস্তারিত জেনে ঘটনাস্থলে গিয়ে আব্দুল লতিফ কে মোবাইল কোর্ট পরিচালনা করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ বিষয়ে আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইফুল ইসলাম জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে দুজনের কথা ও অভিযুক্ত ব্যক্তির দোষ শিকারের ভিত্তিতে মোবাইল কোর্টের মাধ্যমে আব্দুল লতিফ কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।