সরাইলে সিঁধ কেটে ঘরে ঢুকে দুই সন্তানের মাকে ধর্ষণ

২ জুন, ২০২১ : ৬:২২ অপরাহ্ণ ৯৪৯
প্রতিকী ছবি।

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই সন্তানের জননীকে (২৫) ধর্ষণের অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতে উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

মঙ্গলবার (০১ জুন) এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে সরাইল থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন, ওই এলাকার আলী নূর (২৩) ও মোতলিব (২৫)। পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য ওই মহিলাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, লোপাড়া গ্রামের দুই সন্তানের জননী ওই গৃহবধূর স্বামী মৌলভীবাজার জেলায় ব্যবসা করেন। গৃহবধূ তার দুই ছেলেকে নিয়ে বসবাস করেন।
সোমবার রাতে সন্তানদের নিয়ে ওই মহিলা ঘরে ঘুমিয়ে থাকলে রাতে ওই দুই যুবক সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। পরে এক যুবক তাকে ধর্ষণ করে ও অপর যুবক তাকে ধর্ষণের চেষ্টা করে।

এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভিকটিমকে মেডিকেলে পরীক্ষা করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। আসামিদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।