ব্রাহ্মণবাড়িয়ায় ৫ হাজারেরও বেশি ইয়াবা এবং গাঁজাসহ ৫ মাদক পাচারকারী গ্রেপ্তার 

৪ জুন, ২০২১ : ৪:০৩ অপরাহ্ণ ৬৮০
আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে ৫ হাজারেরও বেশি ইয়াবা ট্যাবলেট এবং গাঁজাসহ ৫ মাদক পাচারকারী গ্রেপ্তার
ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ থেকে পৃথক পৃথক অভিযানে ৫০৭০ পিচ ইয়াবা ও মোটরসাইকেল সহ ০১ জন এবং ৮.৪ কেজি গাঁজা ও নগদ টাকাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। গ্রেফতারকৃতদের আইনত ব্যাবস্থা গ্রহনপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।
শুক্রবার (৪ জুন) দুপুরে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ০৪ জুন রাত ০১ টায় র‍্যাবের একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া  আশুগঞ্জ টোলপ্লাজা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী গাজী জিয়া উদ্দিন বাবলু (৪০) কে ৫০৭০ পিছ ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল ও নগদ ১ হাজার টাকা সহ গ্রেফতার করা হয়। আটক বাবলু কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার মজলিস পুর গ্রামের মৃত মনিরুল ইসলাম এর পুত্র।
এদিকে বৃহস্পতিবার (০৩ জুন) সকাল ৯ টায় র‍্যাবের একটি  আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মনবাড়িয়া  আশুগঞ্জ গোলচত্তর যাত্রী ছাউনীর সামনে থেকে অভিযান পরিচালনা করে ৬.৪ কেজি গাঁজা ও নগদ১ হাজার টাকা সহ ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের ৩জন মাদকব্যবসায়ী কে আটক করা হয়েছে। এরা হলেন কৈচাপুর নগরিয়া পাড়ার সুলতান খা এর পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২৪), কৈচাপুরের আজিজুল হকের পুত্র মোঃ লিটন(৩৮), একই এলাকার আবু বক্কর এর পুত্র মোঃ ইসমাইল হোসেন। একই সময় ঐ এলাকায় আরেকটি
অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি মানিকনগরের মোঃ দুলাল মিয়ার পুত্র মোঃ মমিন মিয়া(২২) কে ২ কেজি গাঁজা ও নগদ ৫ শ টাকা সহ গ্রেফতার করা হয়েছে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরম্নদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।