আখাউড়া পুলিশের অভিযানে ওয়ারেন্টের আসামি এবং মাদকসহ গেফতার ৪

১৬ জুন, ২০২১ : ৬:১১ অপরাহ্ণ ৬৪৬

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৪৪ বোতল ভারতীয় মাদক জাতীয় স্কফ সহ ২জন এবং আদালতের গ্রেফতারি পরোয়ানার মূলে আরো ২ জন আসামি গ্রেফতার করা হয়েছে। গতকাল ১৫ জুন ও আজ ১৬ জুন পর্যন্ত পৃথক পৃথক অভিযানে এসব মাদকসহ আসামি এবং ওয়ারেন্টের আসামিদ্বয় কে আটক করেছে অত্র থানা পুলিশ।

বুধবার (১৬ জুন) অত্র থানা পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে,আখাউড়া থানা পুলিশের পৃথক ভাবে অভিযান চালিয়ে ৪ জন কে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, আজ ১৬ জুন বুধবার ভোর ০৫.৩০ ঘটিকার দিকে অভিযান চালিয়ে দক্ষিণ ইউপির নুরপুর মধ্যপাড়ার বাসিন্দা মৃত ইদ্রিছ মোল্লার ছেলে মোঃ হবির মোল্লা(৩৩) নামের এক যুুবক’কে একটি ব্যাগ ভর্তি ৪০ বোতল স্কোপ সিরাপ সহ হাতে নাতে গ্রেপ্তার করেন। গ্রেফতার হবির মোল্লার বিরুদ্ধে অত্র থানায় চোরাচালান সহ পূর্ববর্তী একাধিক মামলা রয়েছে। গতকাল ১৫ জুন বিকেল ৬ টায় ভাটামাথা- হাসিমপুর সাকিনে ধরখার টু মোগড়া রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ বোতল স্কফ সহ মোগড়া গ্রামের মোঃ আনু মিয়ার পুত্র মোঃ আলামিন মিয়া (২৭) কে গ্রেফতার করা হয়েছে।
এদিকে মাদক মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা মূলে উপজেলার উত্তর ইউপির চাঁনপুর গ্রামের মৃত শহিদ মিয়ার পুত্র আসামি হৃদয় ওরফে মালু মিয়া (২৯) এবং মোগড়া ইউপির নিলাখাদ গ্রামের মৃত মোঃ আক্তারুজ্জামান এর পুত্র মোঃ মাশেদ মিয়া(৫০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ৪ আসামি কে আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানূর রহমান উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।