নবীনগরে মানসিক বিকারগ্রস্ত স্বামীর শাবলের আঘাতে স্ত্রী নিহত

১৬ জুন, ২০২১ : ৬:৩৮ অপরাহ্ণ ৩৭১

মো.সফর মিয়া,নবীনগর: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী দক্ষিণ পাড়ার মানসিক বিকারগ্রস্থ স্বামী হানিফ মিয়ার (৬৫) শাবলের আঘাতে তার স্ত্রী ৪ সন্তানের জননী মর্জিনা বেগম (৫৫) নিহত হয়েছে। বুধবার (১৬জুন )সকালে এ ঘটনা ঘটে। দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণের প্রস্তুতি নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো. হানিফ মিয়া ১৫ বছর যাবৎ মানসিক অসুস্থতায় ভুগছিলেন বলে জানিয়েছেন তার পুত্রবধূ। এই অবস্থায় আজ সকালে নিজ বসত ঘরে স্ত্রী মর্জিনা বেগম এর সাথে পারিবারিক কলহের এক পর্যায়ে হানিফ মিয়া লোহার তৈরি শাবল দিয়ে স্ত্রী মর্জিনার মাথায় আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা চিকিৎসার উদ্দেশ্যে নরসিংদী নেয়ার পথিমধ্যে মর্জিনা বেগম মৃত্যুবরণ করেন। খবর পেয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রশিদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল হতে মর্জিনা বেগম এর মৃতদেহ উদ্ধার করে নবীনগর থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ জানান, ময়না তদন্তের জন্য মর্জিনা বেগম এর মৃতদেহ জেলা মর্গে প্রেরণ করা হবে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।