‘ভাদাইম্যা’ বলে কটূক্তির করায় সংঘর্ষ, আহত ৪

২১ জুন, ২০২১ : ২:৫৮ অপরাহ্ণ ১৫৬

শেখ রাজেন: “ভাদাইম্যা” বলে কটূক্তি করায় বাগ্বিতণ্ডার জেরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ জন আহত হয়েছে। রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ছোট বাকাইল বাজারে এই ঘটনা ঘটে।

বৃদ্ধ সোনা মোহন দাসকে একই এলাকার বতুশ দাস ‘ভাদাইম্যা’ বলে গালি দেয়ায় সংঘর্ষের সৃষ্টি হয়। বতুশ দাসকে জিজ্ঞাসাবাদ করতে যান সোনা মোহনের ছেলে সুভাস। এ নিয়ে তার সঙ্গেও বতুশের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে বতুশ তার লোকজন নিয়ে সুভাসকে মারধর করেন। সুভাসকে বাঁচাতে গিয়ে তার বাবা সোনা মোহন, ছোট ভাই অপূর্ব ও মা কল্পনা আহত হন। সোনা মোহন দাসের অভিযোগ, বতুশ দাস ও বিশ্ব দাস তারা দুজনেই সারাদিন নেশা নিয়ে মগ্ন থাকে। তারা এর আগে অনেকবার আমাদেরকে ‘ভাদাইম্যা’ বলেছে, কিন্তু তার বিচার পাইনি।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, তুচ্ছ বিষয় নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে আহতদের আইনি সহযোগিতা দেয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।