হেফাজত নেতাদের বিরুদ্ধে করা এমপি মোক্তাদিরের মামলা খারিজ

২৩ জুন, ২০২১ : ১:৪০ অপরাহ্ণ ১০৪৫

শেখ রাজেন: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিবসহ ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি উবায়দুল মোকতাদির চৌধুরীর মামলা খারিজ করে দিয়েছেন আদালত। মঙ্গলবার (২২ জুন) বিকালে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনালের এস কে এম তোফায়েল হাসানের আদালত মামলাটি খারিজ করে দেন বলে জানান মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এইচ এম জিয়া উদ্দিন।

তিনি সাংবাদিকদের বলেন, হেফাজতে ইসলামের নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলাটি ফাইলিং মামলা হিসেবে আদালত গ্রহণ করেন। বিকালে আদালত মামলাটি খারিজ করে দেন।

এর আগে মঙ্গলবার দুপুরে মামলাটি দায়ের করা হয়। মামলার এজাহারে বলা হয়, আসামিরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশে আগমনের বিরোধিতা করে গত ২৬ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাক্ষণবাড়িয়া শহরে তাণ্ডব চালায়। তখন তারা সরকারি বেসরকারি ৫৭টি প্রতিষ্ঠানে হামলার পাশাপাশি বঙ্গবন্ধুর দুটি ম্যুরাল ভাঙচুর করে। পরে ৩১ মার্চ আসামিরা সংবাদ সম্মেলর করে এসব তাণ্ডবের জন্য বাদীকে দায়ী করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।