আখাউড়া ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে ফিরেছেন ১৯৭৫ জন, করোনা পজিটিভ ৫৯

২৭ জুন, ২০২১ : ২:১১ অপরাহ্ণ ৪৩৬

আশরাফুল মামুন: আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারত থেকে দেশে ফিরেছেন রবিবার(২৭ জুন) সকাল পর্যন্ত ১৯৭৫ জন। তাদের সবাই কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় এখন পর্যন্ত মোট ৫৯ জনের করোনা শনাক্ত করা হয়েছে। মোট সুস্থ হয়েছেন ৩২ জন। এদের মধ্যে ভারত ও বাংলাদেশের নাগরিক রয়েছেন।

এই পর্যন্ত বাংলাদেশের বিভিন্ন মেডিকেল কলেজে অধ্যয়নরত ১৪৩ জন ভারতীয় নাগরিকও আখাউড়া স্থলবন্দর দিয়ে বাংলাদেশে ফিরেছেন। তাঁদের মধ্যে ১৩৭ জনকে ঢাকার ব্র্যাক লার্নিং সেন্টারে ও ৭ জনকে বেসরকারি ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সিভিল সার্জন মোহাম্মদ একরাম উল্লাহ এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার রাতে আরও দুই নারীসহ ভারতফেরত পাঁচজনের করোনা শনাক্ত হয়। ১৯ জুন তাঁদের নমুনা সংগ্রহ করা হয়। এখন পর্যন্ত ভারতফেরত ৫৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়ে গেছেন ৩২ জন। তিনি আরো বলেন,আক্রান্তদের মধ্যে ডেলটা প্লাস ভেরিয়্যান্ট কি না সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।