নবীনগরে ডাচ্ বাংলা ব্যাংকের ‘এজেন্ট ব্যাংকিং আউটলেট’ এর উদ্বোধন

১৯ নভেম্বর, ২০১৯ : ৭:২৫ অপরাহ্ণ ২০৭

মোঃ সোহেল মিয়া : ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে জাকঝঁমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই আউটলেটের উদ্বোধন করা হয়। এসময় ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জিনদপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এর সভাপতিত্বে ও এজেন্ট ব্যাংকিং ব্রাহ্মণবাড়িয়ার জেলার সিনিয়র সেলস ম্যানেজার মোঃ মহসিন খান এর সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডাচ্ বাংলা লিঃ এর এসিষ্টেন্ড ভাইস প্রেসিডেন্ট ও রিজিওনাল ম্যানেজার এজেন্ট ব্যাংকিং (কুমিল্লা অঞ্চল) মোঃ মোজাফফর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিনদপুর ইউনিয়ন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম সাদেক, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক এম কে জসিম উদ্দিন, ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং ব্রাহ্মণবাড়িয়া জেলার কমপ্লেইন্স ম্যানেজার মহিউদ্দিন খান, ডাঃ বিকাশ রঞ্জন ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী মুরাদ পারভেজ, জিনদপুর ইউপি প্যানেল চেয়ারম্যান আমির হোসেন, সাংবাদিক আবদুর হাদী, গাজী এখলাস উদ্দিন পিন্টু প্রমুখ।বক্তারা জিনদপুর বাজার ও অত্র অঞ্চলের মানুষের জন্য ব্যাংকিং সেবাকে লাঘব করতে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংক আউটলেট প্রতিষ্ঠা করার জন্য ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং ব্যাংকিং গতিশীল ব্যাংকিং সেবা গ্রহণ করতে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং জিনদপুর আউটলেটকে এগিয়ে নিতে এলাকাবাসীকে এগিয়ে আসার এবং সপ্তাহজুড়ে ননস্টপ সেবা নেওয়ার আহ্বান জানান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।