ব্রাহ্মণবাড়িয়ায় ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

৬ জুলাই, ২০২১ : ১০:৪৮ অপরাহ্ণ ৩৯৯

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়া শহরে ৯ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকায় সোমবার (৫ জুলাই) এই ঘটনা ঘটে। অভিযুক্তের নাম সাত্তার মিয়া (৫২),তিনি ওই এলাকার মুদি দোকানি।

এলাকাবাসী জানিয়েছেন, ওই শিশুটি চকলেট কিনতে সাত্তারের দোকানে যায়। তখন সাত্তার চকলেটের প্রলোভন দেখিয়ে ওই শিশুটিকে মুদি দোকানের পিছনের একটি কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই শিশুর চিৎকার শুনে এলাকার দুই যুবক এগিয়ে আসেন। এরই মাঝে সাত্তার মিয়া পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী আরো বলেছেন, সাত্তারের নামে এর আগেও নারী কেলেঙ্কারীর অভিযোগ আছে। কিন্তু এলাকার প্রভাব বিস্তার এর কারনে তার বিচার হয় না।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে গাইনী চিকিৎসক মাহফিদা আক্তার হ্যাপী জানান, শিশুটিকে ধর্ষণ চেষ্টার কিছু আলামত পাওয়া গেছে। শরীরের স্পর্শকাতর বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য আলামত নেওয়া হয়েছে।

এব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এই ঘটনায় রাতে থানার মামলা দায়ের করা হয়েছে। শিশুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।