কসবায় সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

১০ জুলাই, ২০২১ : ৯:২০ অপরাহ্ণ ৪৬০

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নবনির্মিত টয়লেটের ট্যাংকিতে কাজ করতে নেমে দু’জনের মৃত্যু হয়েছে ও একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (১০ জুলাই) বিকেলে উপজেলার বায়েক ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কায়েমপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জহির মিয়া (২০) ও বুগীর গ্রামের মনির হোসেনের ছেলে অনিক (২৭) এবং আহত হয়েছেন জাকির হোসেন নামে একজন। তাকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বায়েক গ্রামে কামাল মিয়ার বাড়িতে নতুন বাথরুমে সেন্টারিংয়ের বাঁশ খুলতে নামে জহির। সে অনেকক্ষণ যাবৎ না আসায় কিছুক্ষণ পর অনিক ও জাকির হোসেনও ট্যাংকে নামেন। তিনজনই ফিরে না আসায় বাড়ির লোকজন গিয়ে দেখতে পায় তিনজনই বেঁহুশ হয়ে পড়ে আছেন। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে আসে।

তাদের মধ্যে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। অপরজন গুরুতর আহত জাকির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে তারা কিভাবে মারা গিয়েছেন এ ব্যাপারে স্পষ্ট কিছু জানা যায়নি।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলমগীর ভূইয়া ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।