বিজয়নগর থানার নতুন ওসি মির্জা মোহাম্মদ হাসান

১৫ জুলাই, ২০২১ : ৪:৫৭ অপরাহ্ণ ৪৫০

তেপান্তর রিপোর্ট : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে মির্জা মোহাম্মদ হাসানকে। এর আগে তিনি নোয়াখালী জেলার কবিরহাট থানার অফিসার ইনচার্জ ছিলেন ।

গত মাসে বিজয়নগর থানার ওসি আতিকুল ইসলামের আকষ্মিক বদলিতে ওসি পদটি শূন্য হয়ে পড়ে। এর কয়েকদিন পর জেলা গোয়েন্দা শাখার তৎকালীন ওসি লোকমান হোসেনকে বিজয়নগর থানার ওসি পদে পদায়ন করা হয়। যদিও এই পদায়ন প্রক্রিয়া নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে।

ওসি হিসেবে যোগদানের এক সপ্তাহ না পেরোতেই ওসি লোকমান হোসেনকে রহস্যজনকভাবে ঢাকায় বদলি করা হয়। এরপর থেকে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পদটি শূন্য ছিল।

কে হতে যাচ্ছেন বিজয়নগর থানার নতুন ওসি এ নিয়ে গত কিছুদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার ঝড় উঠে। অবশেষে সকল জল্পনার অবসান হয় গতকাল বুধবার মোহাম্মদ হাসানের যোগদানের মাধ্যমে।

বুধবার (১৪জুলাই) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: মোজাম্মেল হোসেন রেজা পদায়নের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নোয়াখালী জেলার কবিরহাট থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে তাকে সংযুক্ত করার পরে জেলা পুলিশের এক আদেশক্রমে তাকে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।