নবীনগরে বিতর্কিত এএসআই এর পক্ষে সংবাদ সম্মেলন করেছেন বিতর্কিত আওয়ামীলীগ নেতারা

১৫ জুলাই, ২০২১ : ৬:৫২ অপরাহ্ণ ৩০৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের জিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির বিতর্কিত নেতারা জিনোদপুর বিটের দায়িত্বে থাকা বিতর্কীত এএসআই নূরুল হাকিমের পক্ষে সাংবাদিক সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (১৫/ জুলাই) দুপুরে জিনোদপুর বাসস্ট্যান্ডে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জিনোদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আলী আকবর সরকার মাস্টার, আহ্বায়ক কমিটির সদস্য আমির হোসেন, রফিকুল ইসলাম সরকার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ও জয়নাল আবেদীন।

এদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জিনোদপুর ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রহিম।

সংবাদ সম্মেলনে এএসআই নুরুল হাকিম কে সৎ নিষ্ঠাবান কর্মঠ ও জিনোদপুর ইউনিয়নে মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকাণ্ড নিবারণকারী হিসেবে উল্লেখ করেন এবং ১১ই জুলাই দৈনিক যুগান্তরে প্রকাশিত এএসআই নুরুল হাকিম এর বিরুদ্ধে আনীত অভিযোগের ভিত্তিতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেন তারা।

এএসআই নুরুল হাকিম

এএসআই নুরুল হাকিম এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ এএসআই নুরুল হাকিম আদৌ পর্যন্ত করেনি। এ নিয়ে এলাকায় তুমুল আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয়েছে। সবাই বলাবলি করছে যারা নিজেরাই বিতর্কীত, কয়েকদিন আগে বাঙ্গরা বাজার চেয়ারম্যান প্লাজার সামনে তাদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা বিতর্কীত অনুপ্রবেশকারী আখ্যা দিয়ে সংবাদ সম্মেলন করেছে সেই তারাই আজ এ এস আই নূরুল হাকিমের পক্ষ নিয়ে একটি জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকায় বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে প্রকাশিত সংবাদের বিপক্ষে সংবাদ সম্মেলন করেছে এটা সত্যি রহস্য জনক মনে হচ্ছে।

এর আগে গত ১১ জুলাই দৈনিক যুগান্তরে “পকেটে গাঁজা ঢুকিয়ে মামলা, টাকা দিলে ছাড়” শিরোনামে সংবাদ প্রকাশ হয়। যেখানে এএসআই নুরুল হাকিমের বিভিন্ন অনিয়ম ও দূর্নিতি প্রকাশ পায়। তার প্রেক্ষিতেই এই সংবাদ সম্মেলন করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।