আবারও ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের সংঘর্ষে আহত ৫

১৬ জুলাই, ২০২১ : ২:৩২ অপরাহ্ণ ৬৪৭

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়া জেলায় আবারও ব্রাজিল- আর্জেন্টিনার কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ নিয়ে উভয় পক্ষের বাকবিতণ্ডার জেরে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে এ ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে জেলা সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে এ ঘটনা ঘটে। আহত একজন কে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগেও একবার জেলার পৃথক স্থানে পৃথক সময়ে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থক দের মাঝে সংঘর্ষে ৫ জন আহত হয়েছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে ঘটনায় আহতরা হলেন- মিনার মিয়া, মো. আলম, রবিউল, জালাল মুন্সি ও ফুরকান মুন্সি। তাদের মধ্যে মিনার মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উক্ত এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার গত ১১ জুলাইয়ের খেলা নিয়ে গতকাল সন্ধ্যায় খেওয়াই গ্রামের সর্দার বাড়ির শিপন (১৯) ও মুন্সিবাড়ির হৃদয়ের (১৮) বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। হৃদয় আর্জেন্টিনা ও শিপন ব্রাজিলের সমর্থক। এ ঘটনার জেরে রাত ৮টার দিকে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।