কসবায় গরুর বাজারে গরুর লাথি মারাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

১৮ জুলাই, ২০২১ : ২:৫৫ অপরাহ্ণ ৫৬২

তেপান্তর রিপোর্ট: আসছে কোরবানির ঈদকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় গরুর হাট নিয়ে সকলেই যেনো ব্যস্ত সময় পাড় করছে। ব্যস্ততার মাঝেও থেমে নেই মারামারি হানাহানি দৃশ্য। এমনই এক ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে পশুর হাটে গরু লাথি মারাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মো. শাহ আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
শনিবার (১৭ জুলাই) রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাহ আলম কসবা উপজেলার শ্যামবাড়ি গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে।

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের আলীনগর গ্রামে অস্থায়ী পশুর হাট বসে। ওই হাটে গরু লাথি মারাকে কেন্দ্র করে শ্যামবাড়ি গ্রামের শাহ আলম ও আনোয়ার হোসেনের সাথে পার্শ্ববর্তী মান্দারপুর গ্রামের মাহবুব ও বায়েজিদের বাগবিতণ্ডা হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে গুরুতর আহত হন শাহ আলম। পরে তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমল্লিা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

কসবা থানার ওসি মো. আলমগীর ভূইয়া জানান, এ ঘটনায় থানায় ৩জনকে আসামী করে মামলা হয়েছে। ইতিমধ্যে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। বর্তমান এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।