ব্রাহ্মণবাড়িয়ায় কৃষি জমিতে মিললো শিশুর গলাকাটা লাশ

২৪ জুলাই, ২০২১ : ৪:৩৬ অপরাহ্ণ ৫৬৭

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ায় কৃষি জমি থেকে সাইমন মিয়া (৯) নামের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে সদর মডেল থানার পুলিশ।

শনিবার (২৪ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার সহিলপুর নর্দাপাড়ার একটি ধানের জমি থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন।

সাইমন সুহিলপুর ইউনিয়নের নর্দাপাড়ার গ্রামের
কৃষক বাদল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাইমন মিয়া সকাল সাড়ে ৮টার দিকে তার বাবা বাদল মিয়া ও ফুফাতো ভাই সিয়ামের (১২) সাথে বাড়ির অদূরে একটি বিলে ঘাঁস কাঁটতে যায়। বিলে যাওয়া কিছুক্ষণ পর সাইমন বাড়ির উদ্দেশ্যে একাই বিল থেকে ফিরে আসে। বাদল মিয়া ঘাঁস কেঁটে বাড়িতে ফিরে দেখেন সাইমন আসেনি। সাইমনকে বাড়িতে না পেয়ে তার বাবা বাদল মিয়া ও মা মিলি বেগম এলাকায় বিভিন্ন স্থানে খোঁজ করেন। পরে তারা বাড়ির কাছাকাছি একটি কৃষি জমিতে সাইমনের গলাকাটা লাশের সন্ধান পাওয়া যায়। মা-বাবার আত্মচিতকারে গ্রামের মানুষ জড়ো হয়। পরে স্থানীয়রা সদর মডেল থানার পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটি নিশ্চিত একটি হত্যাকাণ্ড। মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই হত্যাকাণ্ডের সাথে কেউ জড়িত কিনা এব্যাপারে প্রাথমিক ভাবে অনেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।