নবীনগরে যুবলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল

১০ আগস্ট, ২০২১ : ৪:৩৯ অপরাহ্ণ ৪৩১

সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য ফখরুল ইসলামের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, গত ২২ই জুলাই কেন্দ্রীয় ও উপজেলার যুবলীগ কর্মীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে উক্ত ইউনিয়ন যুবলীগের কার্যালয়ের উদ্বোধন করা হয়। ফখরুল ইসলাম বর্তমানে ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব রয়েছে। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়।ইতিপূর্বেও তিনি ইয়াবা সহ থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেল খেটেছেন।

উল্লেখ্য, বিগত কিছুদিন পূর্বে কাইতলা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আসলাম মৃধার প্রথম মদ্যপান ও পরে ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পরও গ্রেপ্তার না হওয়ায় জনমনে ক্ষোভ সৃষ্টি হয়েছে।এমনকি অনেকে বলাবলি করছে যে,এইবার ফখরুল ইসলাম যুবলীগ নেতা হওয়ায় গ্রেপ্তার না হওয়ার সম্ভবনা বেশি।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হওয়া যুবলীগ নেতা ফখরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,ভিডিওটি কবের কত সালের এই বিষয়ে সঠিক মনে নেয়,এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে তাও তিনি অবগত নয়।বিগত কয়েক বছর ধরে তিনি এসব কাজের সাথে সম্পৃক্ত নয় জানান।

যুবলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে এখন কি ধরনের ব্যবস্থা নেয়া হবে জানতে নবীনগর উপজেলা যুবলীগ সভাপতি সামশ্ আলম কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন,মাদকাসক্ত চিহ্নিত হলে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে শুনার সাথে সাথে আমার সাধারণ সম্পাদক কে বলেছি ভিডিওটি দেখতে এবং আমিও দেখে কঠোর ব্যবস্থা নিব।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।