শোক দিবসে ছাত্রলীগ নেতা রিমু’র উদ্যোগে তবারক বিতরণ

১৫ আগস্ট, ২০২১ : ৪:৫৬ অপরাহ্ণ ৫৩৩

শেখ রাজেন: ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সমাজের সকল শ্রেণী পেশার মানুষের মাঝে তবারক বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা রিদওয়ান আনসারি রিমু। ব্রাহ্মণবাড়িয়া শহরের ৭টি স্থানে অন্তত ৪০০০ মানুষের জন্য এই তবারকের আয়োজন করা হয়েছে। স্থানগুলো হলো, ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের মদিনা মসজিদ, সদর হাসপাতাল, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, মুন্সেফপাড়া জামে মসজিদ, বিরাসার সাববাড়ি মসজিদ, ফকিরা পুল ও ছয়বাড়িয়া এতিমখানা। ১৫ আগষ্ট দুপুরে এই তবারক বিতরণ করা হয়।

এবিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সদ্য সাবেক সদস্য রিদওয়ান আনসারি রিমো বলেন, বঙ্গবন্ধু মানেই হলো বাংলাদেশ। উনার জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশের কথা চিন্তাও করতে পারতাম না। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাংলাদেশের কিছু রাজাকার ও পাকিস্তানি হানাদার বাহিনীর সাহায্য নিয়ে বিপথগামী কিছু সেনা সদস্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ উনার পরিবার কে হত্যা করেছেন। বঙ্গবন্ধুর হত্যাকারী যারা এখনো পলাতক তাদের কে দ্রুত দেশে এনে বিচারের আওতায় এনে ফাসি দেয়া হোক। আজকের এই দিনে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি এবং উনাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

এই তবারক বিতরন কার্যক্রমে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ নেতা ইকরাম এহেমাদ,মেহেদী হাসান মিশু,আজিজুল হক হৃদয়, রাজভীর আহমেদ,আল আমিন সরকার,নিয়াজ মোহাম্মদ জনি,আতিক,তানভীর রহমান ফাহিম প্রমুখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।