আখাউড়ায় মাদকসহ একাধিক মামলার আসামি ২ জন আটক 

১৮ আগস্ট, ২০২১ : ৯:৫৮ পূর্বাহ্ণ ৫০০
আশরাফুল মামুন: পৃথক পৃথক অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশ কর্তৃক ০৭ বোতল স্কফ সিরাপ, ২৪০ গ্রাম গাজা  সহ চিহ্নিত ০২(দু্ই) মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে ।
আখাউড়া থানা পুলিশের দুটি টিম দুই স্থানে ( ১৭ আগষ্ট) মঙ্গলবার পৌনে ছয়টার সময় পৃথক অভিযান চালিয়ে দুই ব্যক্তি’কে  মাদকসহ হাতে নাতে গ্রেফতার করেছে। আটককৃতরা হলেন, অত্র উপজেলার নুরপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত মোঃ মহরম আলীর পুত্র মোঃ রতন মিয়া (৩০) এবং করোয়াতলী গ্রামের পশ্চিম পাড়ার মৃত মোঃ নুরু মিয়ার পুত্র মোঃ বাচ্চু মিয়া (৫০) কে আটক করা হয়েছে।
আখাউড়া থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,  এসআই নিতাই চন্দ্র দাস এর নেতৃত্বে একটি টিম নুরপুর পশ্চিমপাড়া সাকিনে ১৭ আগষ্ট বিকেলে দায়িত্ব পালনকালে আনুমানিক ১৭.৪৫ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আসামী মো: রতন মিয়া কে আটক করা হয়।  এসময় তার বসতঘর চৌকির উপরে তোষকের নিচে হইতে ২৪০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে । থানার রেকর্ডপত্র পযলোচনা করে তার বিরুদ্ধে মাদক আইনের ০৫টি মামলা পাওয়া যায়। অপর এক অভিযানে এসআই নিয়ামুল হুসাইন এর নেতৃত্বে একটি টিম নুরপুর পশ্চিমপাড়া সাকিনে অদ্য ১৭ আগষ্ট’ মঙ্গলবার বিকেলে দায়িত্ব পালনকালে আনুমানিক ১৬.৫০ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আসামী মো: বাচ্চু মিয়া কে আটক করা হয়েছে। এসময় তার বসত ঘর হইতে ০৭ বোতল স্কফ সিরাপ উদ্ধার। থানার রেকর্ডপত্র পযলোচনা করিয়া তাহার বিরুদ্ধে মাদক আইনের একাধিক মামলা পাওয়া যায়।
উল্লেখিত ২টি মাদক উদ্ধার ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ০২টি মামলা দায়ের করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।