“সম্মিলিত সেবা সংস্থা”র উদ্যোগে হুইল চেয়ার ও খাদ্য বিতরণ

২১ আগস্ট, ২০২১ : ১:৩২ অপরাহ্ণ ২৯৪

শেখ রাজেন: “সম্মিলিত সেবা সংস্থা “ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে করেনাকালীন স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরই অংশ হিসেবে শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে অন্তত ৬ জন রোগীকে হুইল চেয়ার ও অনেকের মধ্যেই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন, জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাবেদ রহীম বিজন, প্রেসক্লাবের সহ-সভাপতি ইব্রাহিম খান শাহাদাৎ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিভিল সার্জন একরাম উল্লাহ, সদর হাসপাতালের তত্বাবধায়ক ওয়াহেদুজ্জামান, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, দৈনিক সংবাদের সাদেকুল ইসলাম, এনটিভির স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু, জিটিভির জেলা প্রতিনিধি জহির রায়হান, আজকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী, সাংবাদিক মফিজুর রহমান লিমন ও সাংবাদিক শাহজাহান সাজু সহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, সম্মিলিত সেবা সংস্থা যেকোন সঙ্কটে জেলাবাসীর পাশে আছে। এমন কটি মহৎ উদ্যোগের ফলে জেলার সাধারণ মানুষ উপকৃত হবে। ভবিষ্যতে এই কার্যক্রমকে আরো এগিয়ে নিতে সংস্থাটির নেতাদের আহবান জানান বক্তারা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।