ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবির ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

২৭ আগস্ট, ২০২১ : ১০:৩৯ অপরাহ্ণ ৩৩৮

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রলারডুবির ঘটনা তদন্তে তিন সদস্যদের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিনকে প্রধান করা হয়েছে। শুক্রবার (২৭ আগস্ট) রাত পৌনে ১০টার দিকে তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন।

নিহত প্রত্যেক পরিবারকে মরদেহ দাফনের জন্য ২০ হাজার করে টাকা দেওয়া হবে বলেও জানিয়েছেন জেলা প্রশাসক।

এর আগে শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার লইছকা বিলে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারটিতে অন্তত ৭০ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

আঁখি আখতার নামের এক যাত্রী বলেন, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় যাত্রী নিয়ে ছেড়ে আসে ট্রলারটি। নৌকায় করে আমি, আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি ব্রাহ্মণবাড়িয়ায় আসছিলাম। পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে আমাদের ট্রলারটি ডুবে যায়। আমি সাঁতরে কূলে উঠতে পারলেও আমার ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ির এখনও সন্ধান পাইনি।

এদিকে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় ১৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে নারী ও শিশুর সংখ্যা বেশি বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার আনিসুর রহমান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।