আখাউড়ায় ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ

২৯ আগস্ট, ২০২১ : ২:৩৪ অপরাহ্ণ ৮৭৯

আশরাফুল মামুন: আখাউড়া উপজেলায় ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে কীটনাশক পান করে আত্মাহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে। নিহত ছাত্রীর নাম সুমাইয়া আক্তার (১৩), সে উপজেলার দক্ষিণ ইউপির আবদুল্লাহপুর গ্রামের মোঃ মনির মিয়া ওরফে চাকমা মনিরের মেয়ে।

খবর পেয়ে রবিবার(২৯ জুলাই) সকাল ৯ টার সময় সুমাইয়ার নিজ বসত বাড়ী থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য সুমাইয়ার লাশ জেলা সদর হসপিটালে পাঠানো হয়েছে। প্রথমদিকে প্রশাসন কে না জানিয়ে লাশ দাফনের ব্যাবস্থা করা হলেও পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানের ব্যাবস্থা করে।

তবে কি কারণে সুমাইয়া কীটনাশক পান করে থাকতে পারে সে বিষয়ে নিশ্চিত জানা না গেলেও এলাকার প্রতিবেশীরা জানিয়েছেন, ধারণা করা হচ্ছে সুমাইয়ার মা – বাবার সাথে পারিবারিক কোন দ্বন্ধের কারণে এ ঘটনা ঘটতে পারে।

যোগাযোগ করা হলে, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবর পেয়ে কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হসপিটাল প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, তার মত্যুর ব্যাপারে তদন্ত চলছে পোস্ট মর্টেম রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।