আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ১০

২ সেপ্টেম্বর, ২০২১ : ৫:১১ অপরাহ্ণ ৬২৩

আশরাফুল মামুন: আখাউড়া থানা পুলিশের চলমান নিয়মিত মাদকবিরোধী অভিযানের ১ম দিনে থানা পুলিশের একাধিক টিম গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে মোট ০৯ কেজি গাঁজা এবং ১৩৬ পিচ্ ইয়াবা ট্যাবলেট সহ ০৬ জন মাদক ব্যবসায়ী এবং মাদক মামলায় ০১ বছরের সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামী সহ মাদক মামলায় মোট ওশারেন্ট ভূক্ত ৪ জন আসামীকে গ্রেফতার করেছে। জেলা পুলিশ সুপার জনাব মো: আনিসুর রহমান এর নির্দেশে গতকাল থেকে এ অভিযান শুরু হয়। সিনিয়র এএসপি কসবা সার্কেল নাহিদ হাসান ও অফিসার ইনচার্জ, আখাউড়া থানার দিক-নির্দেশনায় এসব অভিযান পরিচালিত হচ্ছে।

আখাউড়া থানার এসআই নিতাই চন্দ্র দাস এর নেতৃত্বে একটি বিশেষ টিম আখাউড়া থানাধীন ১নং মনিয়ন্দ ইউপিস্থ, ৯নং ওয়ার্ডের বড় লৌহঘর সাকিনে হাওড়া ব্রীজের পশ্চিম পাশ হইতে ০১ সেপ্টেম্বর ১৮.৩০ ঘটিকার সময় ০১টি সিএনজি তল্লাশী কালে ৩৬ (ছত্রিশ) পিচ্ ইয়াবা ট্যাবলেট সহ অত্র পৌরসভার দেবগ্রাম নাসির মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া(৩২) এবং উপজেলার মোগড়া চৌমুহনীর বাসিন্দা হাকিম খানের এর পুত্র মোহাম্মদ খান(৩০) কে আটক করা হয়েছে। থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে গ্রেপ্তারকৃত ০২জন আসামীর বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা পাওয়া যায়।
অপর অভিযানে এসআই মো: ময়নাল হোসেন খান এর নেতৃত্বে ০১ সেপ্টেম্বর ১৮.৪৫ ঘটিকার সময় ৩নং মোগড়া ইউপিস্থ, খলাপাড়া সাকিনে হাওড়া নদীর ব্রীজের পূর্ব পাশে জনৈক. উজ্জল মিয়ার চায়ের দোকানের সামনে খলাপাড়া টু কর্নেলবাজার গামী পাকা রাস্তার উপর উজ্জল মিয়ার চায়ের দোকানের সামনে খলাপাড়া টু কর্নেলবাজার গামী পাকা রাস্তার উপর পৌঁছা মাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন আসামী দৌঁড়ে মোটর সাইকেলযোগে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, আট মামলার আসামী মাদকের গডফাদার আবদুল্লাহ পুর মধ্যপাড়ার কালাম মিয়ার পুত্র মো কিবরিয়া (২৫) এবং একই এলাকার মিলন ভূইয়ার পুত্র মোবারক মিয়া(২৭), উমেদপুর গ্রামের মৃত আঃ কাদির মিয়ার পুত্র হেলাল উদ্দিন (৪৫), এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। অপরদিকে এসআই আবুল হোসাইন এর নেতৃত্বে ০১ সেপ্টেম্বর রাত অনুমান ২৩.১০ ঘটিকার সময় উপজেলার ৪নং উত্তর ইউপিস্থ, রামধননগরে অভিযান চালিয়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে উপরোক্ত ০৩ জন লোক দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে তাহাদের সাথে থাকা ০৯ কেজি মাদক জাতীয় গাজা সহ রাজাপুর গ্রামের শাহাজাহান মিয়ার পুত্র মোঃ বশির মিয়া(৪০) কে আটক করা হয়েছে এসময় থানার রেকর্ডপত্র পর্যালোচনা করিয়া তাহার বিরুদ্ধে একাধিক মামলা পাওয়া যায়।
এছাড়া এএসআই হেলালউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে জিআর-৩৩৯/১৮ (মাদক) মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী
আলম মিয়া(৩২) কে আটক করা হয়েছে, সে আজমপুর গ্রামের আলী আহাম্মদ মিয়া ছেলে।
এছাড়া থানার একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা মূলে আরও ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। ।
মাদক উদ্ধারের ঘটনায় আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। আজ তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।