আখাউড়ায় বিপুল পরিমাণ মাদকসহ ৬ পাচারকারী আটক

৪ সেপ্টেম্বর, ২০২১ : ৪:১৭ অপরাহ্ণ ৯১৭

শেখ রাজেন:ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায বিপুল পরিমাণ মাদকসহ ৬ পাচারকারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। শুক্রবার(৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের একটি লিচু বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটকরা হলেন, মো. নাসির উদ্দিন, মো. এমরান ভূইয়া, মো. শুক্কুর মিয়া, মো. ইমন মিয়া, মো. মুক্তার হোসেন ও মো. গালিব মিয়া। তারা সকলে উপজেলার আনোয়ারপুর এলাকার বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের কাছে খবর আসে ভারতের ত্রিপুরা সীমান্তবর্তী এলাকা জেলার আখাউড়া উপজেলার আনোয়ারপুর দিয়ে মাদকের একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে। এমন খবর পেয়ে রাতে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সহযোগীতা নিয়ে আমরা আগে থেকে সেখানে উৎপেতে থাকি। পরে কৌশলে ৬ মাদক পাচারকারীকে আনোয়ারপুর লিচু বাগান থেকে আটক করা হয়। পরে তাদের সঙ্গে থাকা বস্তা তল্লাশি করে ৪৫৮ বোতল স্কফ সিরাপ, ১০ বোতল ফেনসিডিল এবং ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।