ব্রাহ্মণবাড়িয়া ৯ পাসপোর্ট দালাল কে গ্রেফতার পূর্বক বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

৬ সেপ্টেম্বর, ২০২১ : ৮:৫৯ পূর্বাহ্ণ ৬৩৭৩

শেখ রাজেন; ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট অফিসের সামনে দালালি করার সময় ৯ দালালকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। রোববার(৫ সেপ্টেম্বর) বেলা বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল বাকীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা শহরের পূর্ব মেড্ডায় অবস্থিত জেলা পাসপোর্ট অফিসের সামনে এই অভিযান পরিচালনা করে।
অভিযানকালে পাসপোর্ট অফিসের আশপাশ থেকে ৯ দালালকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, পশ্চিম মেড্ডার মোঃ সুজন মিয়া-(২৬), একই এলাকার মোঃ সোহাগ মিয়া-(২৬), সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের হরিনাদি এলাকার মোঃ মোজাম্মেল, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার মোঃ রাসেল মিয়া, একই এলাকার কাজী অলি উল্লাহ, পূর্ব মেড্ডার মোঃ রাকিব মিয়া, নাসিরনগর উপজেলার চাতলপাড়ের মোঃ আতিকুল ইসলাম, কসবা উপজেলার রাইতলা গ্রামের মোঃ মহিউদ্দিন আহমেদ ও কসবা উপজেলার মীরাতলা গ্রামের আমজাদ খান।
পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল বাকী আমজাদ খানকে ১৫ দিনের ও বাকী ৮ জনকে ১ মাসের কারাদন্ড প্রদান করেন।
র‌্যাব-০৩-এর ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।