নাসিরনগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ টি ঘর আগুনে পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

৭ সেপ্টেম্বর, ২০২১ : ৬:০৭ অপরাহ্ণ ৬১২

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। তবে এ ঘটনায়  কেউ আহত বা নিহত হওয়ার খবর পাওয়া যায়নি। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুচ্ছগ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে নিশ্চিত করেছেন নাসিরনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

এলাকাবাসীরা জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে মো.শহিদ মিয়া নামে এক জনের ঘরে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তার কিছুক্ষণের মধ্যেই ওইগ্রামে একটি ব্যারাকে আগুন ছড়িয়ে পড়ায় ১০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ওই সময় ১০টি ঘর ও ঘরের ভেতরের আসবাবপত্রও আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ঘরে আগুন ছড়িয়ে পড়ার সাথে সাথে ঘরের ভেতরে থাকা মানুষ বেরিয়ে পড়ায় তেমন কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয়ার এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। আগুনে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

এব্যাপারে জানতে চাইলে নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হালিমা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারকে ৩০ কেজি চাল, নগদ ১ হাজার টাকা ও তিন বান ঢেউটিন প্রদান করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।