ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন ও সিএনজির সংঘর্ষে পিতা পুত্রসহ একই পরিবারের ৩ জন নিহত

১২ সেপ্টেম্বর, ২০২১ : ১২:২৭ অপরাহ্ণ ১১৭২

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার জেলার আশুগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী দুই ভাইয়ের মৃত্যু এবং বাবা গুরুতর আহত হয়েছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এ র্দ্ঘুটনা ঘটে। নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়া ও তার দুই ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩) ৩ জনের মর্মান্তিক মৃত্যু ঘটে। এ ঘটনায় চালকসহ দুইজন গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্থি রয়েছেন। সাদেক মিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সার্জারি ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স সার্জারি ইনচার্জ আকলিমা আক্তার। তিনি জানান, সাদেক মিয়া দীর্ঘ ৫ ঘণ্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে সার্জারি ওয়ার্ডে মৃত্যু হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোর ৫ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের রাজঘর গ্রাম থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে যায়। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রেনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় অটোরিকশাটি ট্রেনের সামনে দিয়ে দ্রতগতিতে চলে যাওয়ার চেষ্টা করে৷ এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। অন্য দুজন যাত্রীকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তবে তাদের অবস্থা আশংকাজনক। আহত অন্যরাও বিভিন্ন জায়গায় চিকিৎসা নিচ্ছেন।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান বিষয় টি নিশ্চিত করে জানান, রুবেল ও পাবেল তারা আপন ভাই। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যেহেতু এটি একটি রেল দুর্ঘটনা সেহেতু জিআরপি পুলিশের নিকট আমরা বিষয়টি হস্তান্তর করেছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।