টেন্ডার হওয়ার পরও কাজ শুরু হচ্ছেনা ফুলবাড়িয়ার অবহেলিত সড়কটির

১৪ সেপ্টেম্বর, ২০২১ : ১০:২৩ পূর্বাহ্ণ ৩৯৮

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়া শহরের ফুলবাড়িয়া শ্যামলি বাড়ি মোড় থেকে দক্ষিণ দিকে গিয়ে যেই রাস্তাটি বাসস্ট্যান্ড গিয়ে লেগেছে সেটি বছরের পর বছর ধরে সংস্কারহীন ভাবে পড়ে রয়েছে। এই ফাড়ি রাস্তাটি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার অন্তর্ভুক্ত হলেও এটি এখনো মাটির রাস্তাই রয়ে গেছে। অনেক বছর ধরেই এ রাস্তার সংস্কার হয়না বলে এলাকাবাসী জানিয়েছেন। ফলে এখানকার স্থানীয় বাসিন্দাদের ভুগান্তিতে চরমে উঠেছে।

এই রাস্তার দু পাশে বসবাস করে অনেক পরিবার। মাটির রাস্তা হওয়ার কারণে বৃষ্টির দিনে চলাচলে ভোগান্তি বেড়ে যায়। এসময়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ে রাস্তাটি। তাছাড়া সন্ধ্যার পর মানুষের যাতায়াত কমে যায় এই রাস্তা দিয়ে। সেই সুযোগে সন্ধ্যার পর থেকে উঠতি বয়সের ছেলেদের আড্ডার জায়গায় পরিণত হয়েছে। ফলে চুরিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চলে এই রাস্তায়।

এলাকাবাসী জানান, তারা ৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনারের কাছে এই রাস্তার সংস্কারের জন্য অনেক বার গিয়েছিল কিন্তু তিনি রাস্তার কাজ করে দিবে দিবে বলে আর করে দেয়নি। এলাকাবাসীর দাবী দ্রুত এ রাস্তাটি সংস্কারের কাজ যেন শুরু করা হয়।

এবিষয়ে ৩ নং ওয়ার্ডের কাউন্সেলর আক্তার হোসেন জানিয়েছেন, গত পৌরসভা নির্বাচনের আগেই রাস্তাটির কাজের টেন্ডার হয়ে আছে। কিন্তু ঠিকাদার কাজ শুরু করছেনা। এর কারন জানতে চাইলে তিনি বলেন, ঠিকাদার কাজ শুরু করতে গড়িমসি করছে কারন ঠিকাদার নগত বিল পায়না।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।