ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ মাদক ও জাল টাকা সহ আটক ১২

১৪ সেপ্টেম্বর, ২০২১ : ১০:২৩ অপরাহ্ণ ১১২৯

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক পৃথক অভিযানে ২৯.৭ কেজি গাঁজা, ২৪ বোতল ফেন্সিডিল ও ৪৩,৬০০/- হাজার জাল টাকা‘সহ ০১ জাল নোট ব্যবসায়ী, ০৩ প্রতারক ও ০৮ জন মাদক ব্যবসায়ী‘সহ সর্বমোট ১২ জনকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে ভৈরব র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ১৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ২০.৪০ ঘটিকায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন তুলাতলা এলাকায় অভিযান পরিচালনা করে একটি প্রতারক চক্র কে আটক করা হয়। আটককৃতরা হলেন, ১। শ্রী চরণ দাস(৪০), পিতা-নিখিল দাস, সাং-তুলাতলা, ২। মোঃ শাহিন মিয়া (১৯), পিতা- মোঃ ইমান শাহ, সাং-ধীতপুর, ৩। মোঃ শফিকুল ইসলাম(২৮), পিতা- মোঃ ফরিদ মিয়া, সাং-তুলাতলা, সর্বথানা- বিজয়নগর। এসময় ধৃত আসামীদের নিকট হতে (ক) ০২ টি চিরকুট, (খ) চোরাইকৃত ০১ টি মোবাইল, (গ) চোরাইকৃত ০১ টি সিমকার্ড‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। একই তারিখ রাত ২৩.০০ ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন খাটিহাতা পূর্বপাড়া সাকিনস্থ মোহাম্মদ আলীর বসত ঘরের সামনে অভিযান পরিচালনা করে জালনোট ব্যবসায়ী কে আটক করা হয়। আটক প্রতারক হলেন, ১। মোঃ আব্দুল্লাহ (২২), পিতা-মোঃ আওয়াল মিয়া, সাং- বেতবাড়ীয়া, থানা ও জেলা ব্রাহ্মণবাড়িয়া। এসময় ধৃত আসামীর নিকট হতে (ক) ৫০০ টাকার নোট ৫৮ টি, ২০০টাকার নোট ২৭টি, ১০০টাকার নোট ৬৩টি এবং ৫০ টাকার নোট ৭৮টি জালনোট‘সহ মোট ৪৩,৬০০/- জাল টাকা উদ্ধার করে জব্দ করা হয়। এদিকে ১৪ সেপ্টেম্বর সকাল আনুমানিক ৫.৩০ ঘটিকার সময় বাঞ্চছারামপুর থানাধীন কড়িকান্দি নূর আলম এর দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের কে আটক করা হয়, আটককৃতরা হলেন, ১। মোঃ মেহেদী হাসান(২০), পিতা- মোস্তফা কামাল, সাং-খাগাতুয়া, থানা- নবীনগর, ২। মোবারক ইসলাম আরিয়ান (২০), পিতা- মোঃ ইসরাহিল, সাং- সোহাগপুর, থানা- আশুগঞ্জ, ৩। সুমি আক্তার (১৯), পিতা- মোঃ জাহাঙ্গীর হোসেন, সাং- অনন্তপুর, থানা- কসবা, ধৃত আসামীদের নিকট হতে (ক) ১২.২ কেজি গাঁজা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। একই তারিখ সকাল ০৯.০০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার অনুমান ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকাগামী লেনের উপর মাদক ব্যবসায়ী ১। মোঃ মাসুম বিল্লাহ (২৮), পিতা- মৃত মোঃ আলী, ২। মোঃ রুবেল হোসেন(২৪), পিতা- মনসুর দারুগা, ৩। মোঃ শফিকুল ইসলাম (২৪), পিতা- মৃত হাতেম আলী হাওলাদার, সর্বসাং- বাহেরচর, থানা-ডামুড্ডা, জেলা- শরিয়তপুর কে আটক করা হয়। এসময় ধৃত আসামীদের নিকট হতে (ক) ১.৫ কেজি গাঁজা, (খ) ০১ টি পিকআপ‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। একই তারিখ সকাল ৯.৩০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন টোলপ্লাজা সংলগ্ন গোলচত্ত্বর যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর ১। মোছাঃ মাইমুনা আক্তার (১৯), স্বামী- মোঃ আলফাজ মিয়া, পিতা- মৃত আঃ মালেক, সাং-দরিরামপুর, থানা- ত্রিশাল, জেলা- ময়মনসিংহ ২। মোঃ খাইরুল (১৪), পিতা- মোঃ কছিম উদ্দিন, সাং জাইরানী, থানা- হাতিবান্ধা, জেলা- লালমনিরহাট বর্তমান ঠিকানা বালিগাঁও ইসলামপুর সাগর মিয়া বাসায় ভাড়াটিয়া থানা- টংঙ্গীবাড়ী, জেলা- মুন্সিগঞ্জ কে আটক করা হয়। এসময় ধৃত আসামীদের নিকট হতে (ক) ২৪(চব্বিশ) পিস পেন্সিডিল, (খ) ১৪ (চৌদ্দ) কেজি মাদকদ্রব্য গঁাজা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। উপরে উল্লেখিত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।