ব্রাহ্মণবাড়িয়ায় ব্রিজের উপর পড়েছিল বাস হেল্পারের লাশ ৯৯৯ কলে উদ্ধার করলো পুলিশ

১৬ সেপ্টেম্বর, ২০২১ : ৮:০৯ অপরাহ্ণ ১০৮৬

শেখ রাজেন: ব্রাহ্মণবাড়িয়ায় মহাসড়কের ফাঁড়ি সড়কের ব্রিজের উপর থেকে রাজু মিয়া (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের রামরাইল ফাঁড়ি সড়কের উপর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।মো. রাজু মিয়া জেলা সদরের ভাদুঘর গ্রামের মুসলেম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানা যায়, উত্তর পৈরতলার বাবু নামের এক যুবক মোটরসাইকেল যোগে কুমিল্লা-সিলেট মহাসড়ক দিয়ে জেলা শহরের দিকে ফিরছিলাম। পথিমধ্যে রামরাইল ব্রিজের উপর কয়েকজন মানুষ কিছু একটা ঘিরে দাড়িয়ে থাকতে দেখতে পাই। সেখানে গিয়ে দেখে একটি ছেলে অচেতন হয়ে পড়ে আছে। উপস্থিত লোকজন জানায়, এই ছেলেটিকে একটি বাস থেকে কে বা কারা ফেলে দিয়েছে কেউ বলতে পারেনা। স্থানীয়রা হেল্প নাইনের ৯৯৯’এ কল দিলে পুলিশ এসে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলাইমান মিয়া ওই যুবকের ইসিজি করে মৃত্যুটি নিশ্চিত করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘তাৎক্ষণিক খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে আমাদেকে জানায়। পরে খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে যায় হাইওয়ে থানা পুলিশ। মরদেহটি হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা আছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে’।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।