কসবা যুবদলের কমিটি ঘোষণা কেন্দ্র করে ঝাড়ু মিছিল ও কবিরের কুশপুত্তলিকা দাহ

১৮ সেপ্টেম্বর, ২০২১ : ৮:৩৫ অপরাহ্ণ ২২৩

শেখ রাজেন:পকেট কমিটি করা হয়েছে এমন অভিযোগ তুলে তা বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ও পৌর যুবদলের নেতাকর্মীদের একাংশ। আর এই বিতর্কে আবারও নাম এসেছে সেই কবির ভুইয়ার। এর আগেও কবির ভুইয়ার বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে।

শনিবার(১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অত্র পৌর শহরের পুরাতন বাজার দলীয় অফিসের সামনে থেকে মিছিলটি বের হয়। পরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে বিএনপি নেতা কবির ভুইয়ার কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষুব্ধরা।

উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক মো. কামাল উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান রুবেল বলেন, আগের কমিটি বাতিল না করে রাতের আঁধারে ১২ জুন কসবা উপজেলা যুবদলের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। তিন মাস পর ১২ সেপ্টেম্বর ফেসবুকের মাধ্যমে ঘোষণা করা হয়। আমাদের না জানিয়ে এ কমিটি ঘোষণা করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের একান্ত সচিব আব্দুর রহমান সানী ও তার বড় ভাই ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির আহম্মেদ ভূঁইয়া।

কামাল ও রুবেলে আরো অভিযোগ করে বলেন, মোটা অংকের টাকা নিয়ে সানীর মাধ্যমে তারেক রহমানের নাম ভাঙিয়ে এ কমিটি ঘোষণা করেন কবির ভুইয়া। আগামী সাতদিনের মধ্যে এ কমিটি বাতিল না করলে কঠোর আন্দোলন করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।