নাসিরনগরে চকলেট ভেবে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

১৯ সেপ্টেম্বর, ২০২১ : ১:১৫ অপরাহ্ণ ৫৬৪

শেখ রাজেন:ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে চকলেট ভেবে ইঁদুরের মারার ট্যাবলেট খেয়ে মারিয়া (২) নামের এক শিশু মারা গেছে৷ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারিয়ার মৃত্যু হয়েছে।

মারিয়া নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামের মুহাম্মদ রহিছ আলীর মেয়ে। এই ঘটনায় রহিছ আলীর আরেক মেয়ে লিজা (৩) হাসপাতালে ভর্তি রয়েছে।

শিশুদের দাদা আলী নেওয়াজ বলেন, রহিছ আলীর টিনসেডের ঘরে রাতেবেলা ইঁদুর ডুকে যায়, ইঁদুর থেকে বাঁচার জন্য কিছু বিষাক্ত ট্যাবলেট বাসায় নিয়ে রাখে মাহমুদা। সকালে সবার অগোচরে মারিয়া ও তার বোন লিজা খেলতে খেলতে র‍্যাকের উপর রাখা সেই ট্যাবলেটকে চকলেট মনে করে খেয়ে ফেলে। পরে তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের শিশু বিভাগে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারিয়া বিকাল ৪টার দিকে মারা যায়। লিজা হাসপাতালে ভর্তি আছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল সূত্রে জেনেছি মারিয়া নামে এক শিশু ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে মারা গেছে। লিজা নামের আরেক শিশু জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে পরবর্তীতে জানানো হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।