সৌদি আরবে ব্রাক্ষণবাড়িয়ার সন্তান কে প্রবাসি কল্যাণ সংসদের সংবর্ধনা

২০ সেপ্টেম্বর, ২০২১ : ৮:৪০ পূর্বাহ্ণ ২৩৯

মুখলেছুর রহমান অভি,সৌদি আরব থেকে :ব্রাক্ষণবাড়িয়া জেলার দুই কৃর্তি সন্তান সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ভূঁইয়া ও সাংগঠনিক সম্পাদক মাহবুব আল হুদা মামুন মনোনীত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল সন্ধ্যায় সৌদি আরবের দাম্মাম প্রদেশের আল জুবাইলে একটি হলরুমে ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদ আল জুবাইল শাখা এ সংবর্ধনার আয়োজন করে। ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের সভাপতি আরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম এলাহীর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাম্মাম থেকে আগত ব্রাক্ষণবাড়িয়া জেলার সন্তান সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মাহবুব আল হুদা মামুন এবং সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সৌদি আরব আল জুবাইলস্থ ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের উপদেষ্টা ও সাবেক ছাত্রনেতা হেলাল উদ্দিন ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের প্রধান পৃষ্টপোষক, আল জুবাইলস্থ বাংলাদেশ কমিউনিটির সভাপতি সাদেকুর রহমান ভূঁইয়া, ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সংসদের সাবেক সভাপতি আতিক আহমেদ দানা, উপদেষ্টা মোবারক হোসেন তামেন, উপদেষ্টা ডালিম খান, উপদেষ্টা মোহাম্মদ আলী, সহ সভাপতি জহির আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক ও সহ সভাপতি মোঃ ইমরান খান, সহ সভাপতি রফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক অহিদুল ইসলাম সাগর, প্রচার সম্পাদক সুহেল নুর, সহ স্বেচ্ছাসেবক সম্পাদক দেলোয়ার হোসেন। সংবর্ধনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন দাম্মাম ও আল খোবার থেকে আগত জাহিদ আল ইসলাম আজাদ, অহিদ পাশা, মাওলানা হারুন অর রশিদ, জানে আলম, ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন, রফিকুল ইসলাম, জাকির হোসেন, মনির হোসেন প্রমুখ।

এসময় মাহবুব আল হুদা মামুন ও হেলাল উদ্দিন ভূঁইয়া আবেগ আপ্লুত হয়ে পরেন।
মাহবুব আল হুদা মামুন বলেন–আল জুবাইলস্থ ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদের নেতৃবৃন্দ আমাদেরকে সংবর্ধনা দিয়েছেন সেজন্য আমরা সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি আমরা আপনাদের সবার দোয়া ও সহযোগীতা কামনা করি। এরকম একটি নির্দলীয় সুন্দর অনুষ্টান আয়োজন করার জন্য আমি ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদ আল আল জুবাইলের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। হেলাল উদ্দিন ভূঁইয়া বলেন, এই সংবর্ধনা প্রবাসীদের হৃদয়ে ব্রাক্ষণবাড়িয়া জেলার মানুষের ভ্রার্তৃবোধের ইতিহাস হয়ে থাকবে। তিনি আল জুবাইলস্থ ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসি কল্যাণ সংসদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।