খালেদা জিয়ার বিদেশ যাওয়ার কি দরকার? আপনারা বললে যেতে দেব – আইনমন্ত্রী

২৩ সেপ্টেম্বর, ২০২১ : ৪:৫৭ অপরাহ্ণ ২৫৫
আশরাফুল মামুন:খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় যেতে দেয়া হয়েছে। তিনি৷ কোভিড আক্রান্ত  হলে চিকিৎসা নিতে হাসপাতালে যান। তখন বিদেশ যাওয়ার জন্য বলতে থাকেন। যে লোক ও যে দল দেশে বসে অশ্ব ডিম্ব পাড়ে তারা বিদেশে গিয়ে কি করতে পারবে বলেন।’ তিনি দেশে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন তার বিদেশ যাওয়ার কি দরকার?  আপনারা বললে তাকে যেতে দেব। ‘আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রে জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে।’
আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি এসব কথা বলেছেন। অত্র এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান ভবন, সেতু ও সড়ক নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়।  এ সময় ৩৮টি প্রকল্পের উদ্বোধন করেন মন্ত্রী। আনিসুল হক এম.পি আরো বলেন, ‘আপনাদেরকে প্রমাণ করতে হবে আপনার ভোট দিতে পারেন। ভোটের জন্য জনগন যেভাবে চায় সেভাবে পরিবেশ করে দেয়া হবে। নির্বাচন ইনশাল্লাহ্ সুষ্ঠু হবে।’ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জমসেদ শাহ্ সহ অন্যন্যারা।
আজ সকালে মন্ত্রী রেলপথে আখাউড়ায় আসেন। বিকেলে জেলার কসবা উপজেলায়   প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে বেশ কয়েকটি প্রকল্প উদ্বোধনের কথা রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।