বিজয়নগরে মাদক সেবন করতে গিয়ে মাদকের স্পটে দুপক্ষের মারামারি, ছয় যুবক আটক

২৯ সেপ্টেম্বর, ২০২১ : ২:৪০ অপরাহ্ণ ৯৩৭

তেপান্তর রিপোর্ট: বিজয়নগরে মাদক সেবন করতে গিয়ে সদর উপজেলার দু’দল মাদকসেবিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।গতকাল (মঙ্গলবার) সকাল ১০টার দিকে সিঙ্গারবিল ইউনিয়নের কাশীনগর গ্রামের লালা পুকুরপাড় এলাকায় এই ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলো, ১- রমজান মিয়া (৩২) পিতা-এরশাদ মিয়া, মাতা-নাজমা বেগম, ২- বরকত উল্লাহ হাজারী (২৫), পিতা-আব্দুল আউয়াল হাজারী, মাতা-বিলকিছ বেগম, ৩- মো: হাবিব হাজারী (২৮) পিতা-মৃত জমশেদ হাজারী, মাতা-মনোয়ারা বেগম ও ৪- তপু ভট্টাচার্য্য, পিতা-শান্তি রঞ্জন ভট্টাচার্য্য, মাতা-কামনা রানী ভট্টাচার্য্য। তাদের সবার বাড়ি সদর উপজেলার উরশীউড়া গ্রামে।

এবং অপর পক্ষ হলো, ৫- মো: তরিকুল ইসলাম সোহাগ (৩২), পিতা-সিরু সর্দার, মাতা-মোনেজা বেগম, সাং-চিনাইর উত্তর পাড়া। ৬- কানাই সূত্র ধর (৩৫), পিতা-নরেশ সূত্র ধর, মাতা-দিপালী সূত্র ধর, সাং-পাওয়ার হাউজ রোড (কালি বাড়ী মোড়,টিএরোড),সর্বথানা-ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

সংঘর্ষে দু’পক্ষই একে অপরকে ছুরিকাঘাত করে।খবর পেয়ে বিজয়নগর থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছায় এবং মারামারিতে লিপ্ত থাকা অবস্থায় ছয়জনকে আটক করে। গ্রেফতারকৃত সকলেই ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসিন্দা বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বক্তব্যনুযায়ী, সংঘর্ষের সাথে জড়িতরা মাদকসেবি এবং মাদকসেবনের উদ্দ্যেশ্যেই সেখানে অবস্থান করছিলো তারা। মাদকসেবনকে কেন্দ্র করে কথা-কাটাকাটির একপর্যায়ে দু’পক্ষই একে অপরকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে থাকে। কবে তারা ঠিক কার কাছ থেকে ফেন্সিডিল কিনেছিলো এ ব্যাপারে স্থানীয়রা কিছু জানায়নি।

আটককৃত সকলকে ফৌজদারী কার্যবিধি ১৫১ ধারা মোতাবেক মারামারিতে লিপ্ত থাকার অপরাধে আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তেপান্তরকে নিশ্চিত করেছেন বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।