নবগঠিত যুবদলের আহবায়ক কমিটি কে প্রবাসী যুবদলের শুভেচ্ছা

৩০ সেপ্টেম্বর, ২০২১ : ৪:৫৫ অপরাহ্ণ ৩০৬

মুখলেছুর রহমান অভি,সৌদি আরব থেকে:গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার ফেরত পাওয়ার দাবীকে গণমুখী করার লক্ষ্যে কসবা-আখাউড়া উপজেলা ও পৌর যুবদলের আন্দোলন মুখী ও মেধাবী সংগঠকদের দিয়ে আহ্বায়ক কমিটি করায় আখাউড়া উপজেলা প্রবাসী যুবদলের পক্ষ থেকে- অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল সন্ধ্যায় সৌদি আরবের আল জুবাইলে একটি হলরুমে আখাউড়া উপজেলা প্রবাসী যুবদলের আহবায়ক রাজিবুল ইসলাম রাজিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল জুবাইল প্রাদেশিক বিএনপি সভাপতি আবুল খায়ের, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আল জুবাইল প্রাদেশিক বিএনপির সাধারন সম্পাদক হেলাল উদ্দিন ভূঁইয়া। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির সহ সভাপতি জসিম উদ্দিন শামীম, সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শোয়াইব বিন আহমেদ সোহেল,
সভায় কসবা আখাউড়া উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির সম্মানিত নেতৃবৃন্দকে স্বাগত ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন, আল জুবাইল প্রাদেশিক বিএনপির উপদেষ্টা মোবারক হোসেন তামেন, আল জুবাইল প্রাদেশিক বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান, আল জুবাইল প্রাদেশিক বিএনপির সহ সভাপতি ডালিম খান, আল জুবাইল প্রাদেশিক বিএনপির যুগ্ম সম্পাদক জহির আহমেদ, আখাউড়া উপজেলা প্রবাসী যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ মানিক,সৌদি আরবস্থ আখাউড়া উপজেলা প্রবাসী যুবদলের সাংগঠনিক সম্পাদক সুহেল নুর প্রমুখ।
বাংলাদেশ থেকে টেলিফোনে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা বিএনপির সদস্য সচিব ডাঃ খোরশেদ আলম ভূঁইয়া।
প্রধান অতিথির আবুল খায়ের বলেন- সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে। প্রধান বক্তা হেলাল উদ্দিন ভূঁইয়া বলেন- বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমান এর নির্দেশে যুবদলের কমিটি করা হয় এবং বিভাগীয় সাংগঠনিক টিমের সুপারিশ ক্রমে কেন্দ্রীয় যুবদল যাচাই-বাছাই করে জেলা, উপজেলা ও পৌর যুবদলের আহবায়ক কমিটি বা পুর্নাঙ্গ কমিটি অনুমোদন করেন। এখানে জেলা ও উপজেলা বা কোন ব্যাক্তির এখতিয়ার নেই হস্তক্ষেপ করার। তবে আখাউড়া- কসবা উপজেলা ও পৌর যুবদলে আহবায়ক কমিটি ঘোষনা দেওয়ায় পর কিছু লোক ভুঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়া এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর একান্ত সচিব ইঞ্জিনিয়ার আব্দুর রহমান সানি ভূঁইয়ার দিকে আঙ্গুল তোলার চেষ্টা করেন যা মোটেও দলের জন্য কল্যানকর নয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।