নবীনগরে আগুনে পুড়ে নি:স্ব চার পরিবার

২৫ নভেম্বর, ২০১৯ : ৫:১০ অপরাহ্ণ ৩০২

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বগডহর গ্রামের মধ্যপাড়ায় সোমবার ভোর রাতে সংঘটিত এক ভয়াবহ অগ্নিকান্ডে চারটি পরিবার নি:স্ব হযে গেছে। খবর পেয়ে আজ সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও পিআইও মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বগডহর মধ্যপাড়ার বাসিন্দা সাবেক মেম্বার হাবিব মিয়ার বাড়িতে ভোর রাত আনুমানিক চারটার দিকে অাগুন লাগে। মুহুর্তেই ওই আগুন চারটি বসতঘরে ছড়িয়ে পড়ে। ওইসময় লোকজনের আর্তচিৎকারে আশেপাশের লোকজন এসে কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হন। ইতিমধ্যে আগুনে গ্রামের শাহ পরান, সুমন মিয়া, মামুন মিয়া ও করিম মিয়ার চারটি পরিবারের ঘর পুড়ে ছাই হয়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
খবর পেয়ে আজ সকালে ঘটনাস্থলে ছুটে যান ইউএনও এবং পিআইওসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।
ঘটনাস্থল ঘুরে এসে পিআইও মিজানুর রহমান খান বলেন,” আগুনে নি:স্ব হয়ে যাওয়া চারটি পরিবারের প্রত্যেককে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ৬হাজার করে টাকা দেয়া হয়েছে।”

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।