তারেক রহমান কে নিয়ে বিজয়নগর ছাত্রদল আহবায়কের বিতর্কিত মন্তব্য

৭ অক্টোবর, ২০২১ : ৮:৫২ অপরাহ্ণ ৫৫১

আশরাফুল মামুন: বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ এনামুল ইসলাম জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর সাথে বিজয়নগর উপজেলা যুবদলের সদস্যকে তুলনা করে মানহানিকর বক্তব্য প্রদান করার জন্য সোশাল মিডিয়া নিন্দার ঝড় উঠেছে।

পাশাপাশি তাকে সংগঠন থেকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কারের দাবি উঠেছে।

জানা যায়, বিজয়নগর উপজেলা যুবদল এর অভ্যন্তরীণ মেসেঞ্জার গ্রুপে তারেক রহমান যেহেতু বিদেশে বসে ভারপ্রাপ্ত চেয়ারপারসন হতে পারে সেখানে বিজয়নগর উপজেলা যুবদল অতি সাধারন বিষয় বলে সে তার বক্তব্য মন্তব্যে করেন।

সে বক্তব্য প্রদানের স্ক্রিনশট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। পাশাপাশি তাকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের জন্য দল থেকে বহিষ্কারের দাবি ওঠে।

এ বিষয়ে বিজয়নগর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কাশেম কিবরিয়া জানান,মোহাম্মদ এনামুল ইসলাম বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হয়ে সে বিএনপি’র বর্তমান অভিভাবক ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নিয়ে বাজে বক্তব্য প্রদান করায় আমি মনে করি সে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ করেছে। আমি জেলা ছাত্রদল সভাপতি-সাধারণ সম্পাদককে অনুরোধ জানাব শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী জানান, এই বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক লেখালেখি হতে দেখছি।যদি বিজয়নগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ এনামুল ইসলাম এর আইডি থেকে এ ধরনের লেখালেখি হয়ে থাকে তাহলে জেলা ছাত্রদল যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।